Home » বাংলাদেশ » জেলা সংবাদ » আ’লীগ নেতার বিরুদ্ধে নারী প্রধান শিক্ষককে ঘণ্টা ছুড়ে মারার অভিযোগ

আ’লীগ নেতার বিরুদ্ধে নারী প্রধান শিক্ষককে ঘণ্টা ছুড়ে মারার অভিযোগ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় গত বুধবার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা আক্তারকে বিদ্যালয়ের সভাপতি ও ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ্যে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ওই শিক্ষক থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

মাহবুবা আক্তার গৌরীপুরের চরশ্রীরামপুর আমির উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। বিদ্যালয়ের সভাপতির নাম আবু সাঈদ।স্থানীয় একটি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষও।

ওই লিখিত অভিযোগ ও এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার আবু সাঈদ বিদ্যালয়ে গেলে টাকাসহ নানা বিষয়ে কথা হয় মাহবুবার। একপর্যায়ে মাহবুবার সঙ্গে আবু সাঈদ স্কুলের ঘণ্টা বাজানো নিয়ে তর্কে জড়িয়ে পড়েন। পরে মাহবুবার দিকে ঘণ্টা ছুড়ে মারেন এবং  অফিসকক্ষেই মাহবুবাকে কিল-ঘুষি, চর-থাপ্পড় মারেন। এ সময় বিদ্যালয়ের অন্য শিক্ষকেরা এসে মাহবুবাকে উদ্ধার করে অন্যত্র নিয়ে যান। এ ঘটনায় গতকাল দুপুরে মাহবুবাসহ অন্য শিক্ষকেরা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে অভিযোগ জানাতে এলে আবু সাইদ সেখানেও উপস্থিত হয়ে শিক্ষকদের সঙ্গে খারাপ আচরণ করেন বলে জানা গেছে।

প্রধান শিক্ষক মাহবুবা বলেন, ‘আমাকে প্রকাশ্যে মারধর করার বিষয়ে আমি থানায় মামলা করতে গেলে পুলিশ প্রাথমিকভাবে লিখিত অভিযোগ গ্রহণ করেছে।’

এ বিষয়ে জানতে চাইলে আবু সাঈদ বলেন, ‘আমি মাহবুবাকে বিদ্যালয়ের কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি ও জাতীয় সংগীতের জন্য বারবার চাপ প্রয়োগ করলেও তিনি কোনো দিন তা পালন করেননি। জাতীয় সংগীত ও বঙ্গবন্ধুর ছবি টাঙানোর কথা না মানায় তাঁর সঙ্গে আমার কথা-কাটাকাটি হয়। মাহবুবার বিরুদ্ধে আমি প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দেব।’

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমদ বলেন, ‘প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About Bangla Tidings

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতিসংঘের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

চৌধুরী তুহি, ঢাকা: জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশনে যোগ দিতে রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে যুক্তরাষ্ট্রের ...

করোনা ভাইরাস: ভারতে ”জাতীয় বিপর্যয় মোকাবিলা আইন” জারি

  করোনা ভাইরাস নিয়ন্ত্রণে এই প্রথম গোটা ভারতজুড়ে জারি হল জাতীয় বিপর্যয় মোকাবিলা আইন। এর ...

করোনা আক্রান্ত ও দুস্থ গৃহবন্দীদের জন্য বেতনের টাকায় মুশফিকদের ফান্ড গঠন

করোনা ভাইরাস মহামারির মধ্যে দেশে করোনা আক্রান্ত ও গরিব গৃহবন্দীদের জন্য নিজেদের বেতনের অর্ধেক টাকা ...

”নির্বাচনের পরিবেশ খুব ভালো এবং শান্ত”

আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ খুব ভালো এবং শান্ত বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল ...