Home » প্রচ্ছদ » যারা সন্ত্রাস সৃষ্টি করেছে তাদেরকে প্রতিহত করার সময় এখন: শাজাহান খান

যারা সন্ত্রাস সৃষ্টি করেছে তাদেরকে প্রতিহত করার সময় এখন: শাজাহান খান

নৌ-পরিবহণ মন্ত্রী শাজাহান খান বলেছেন, এবারের নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই নির্বাচনের মাধ্যমে যারা জামায়াত-শিবির, রাজাকার-আলবদর এবং সন্ত্রাস সৃষ্টি করেছে তাদেরকে প্রতিহত করার সময় এখন।

আজ শুক্রবার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজে স্থানীয় আওয়ামী লীগ, বাংলাদেশ জাসদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শ্রমিক নেতা ও সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সংলাপের কথা বলছেন কাদের সাথে সংলাপ করব যারা সংলাপের মূল্য বুঝে না, মূল্যায়ন করে না, যে মানুষ একজন প্রধানমন্ত্রীকে সম্মান দিতে জানে না। ফোনে যখন তাকে সংলাপের কথা বলা হলো তখন কি কথা হয়েছিল তা আপনারা সবাই জানেন। যারা স্বাধীনতা বিরোধী শক্তি রাজাকার-আলবদরদের পক্ষ নেবে তাদের সাথে মুক্তিযুদ্ধের পক্ষের কোনও সংলাপ হতে পারে না।

সম্প্রতি নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন সম্পর্কে শাজাহান খান বলেন,
‘ছাত্র আন্দোলনের নামে যারা মুক্তিযোদ্ধাদের অপমান করল, মুক্তিযোদ্ধাদের নামে অকথ্য ভাষায় স্ট্যাটাস দিল এরা কারা? তোমরা কারা যারা বঙ্গবন্ধুকে কটাক্ষ করে গলায় পোস্টার ঝুলাল, যারা পুলিশ, প্রশাসন ও সরকার সম্পর্কে অশ্লীল ভাষায় পোস্টার লিখে গলায় ঝুলিয়ে রাস্তায় দাঁড়াল এরা কারা। এরা কারা যারা একটা জয়বাংলার শ্লোগান দিল না।’

তিনি বলেন, যারা কোটা সংস্কারের আন্দোলন করছে তারা মুক্তিযোদ্ধা কোটা বাতিল করতে চায়। তাই মুক্তিযোদ্ধাদের বসে থাকলে চলবে না।

সভায় আর উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনে সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়াম্যান তপন কুমার চক্রবর্তী, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমেদসহ বিভিন্ন ব্যবসায় সংগঠন ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

About Bangla Tidings

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পদ্মা সেতুতে বসল ২৭তম স্প্যান, দৃশ্যমান ৪০৫০ মিটার

ঢাকা,২৮ মার্চ পদ্মা সেতুর ২৭তম স্প্যান স্থাপিত হলো শনিবার (২৮ মার্চ)। ফলে নির্মাণাধীন পদ্মা সেতুর ...

করোনা ভাইরাস: আক্রান্তের সংখ্যায় শীর্ষে আমেরিকায়

আমেরিকায় ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে মারণরোগ করোনা ভাইরাস। এবার আক্রান্তের সংখ্যায় গোটা বিশ্বকে ছাপিয়ে গেল ...

বিএনপি নেতা সানাউল্লাহ মিয়া প্রয়াত

ঢাকা ২৭ মার্চ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া ...

করোনা ভাইরাসের ছবি প্রকাশ করল ভারত

  বিশ্বজুড়ে করোনা ভাইরাস আতঙ্ক। করোনা ভাইরাস মোকাবিলা করতে ব্যস্ত হলেও সদুত্তর পাননি বিশেষজ্ঞরা। বিজ্ঞানীদের ...